সুস্থ আছেন সাকিব, তবে মানসিকভাবে বিপর্যস্ত
সুস্থ আছেন সাকিব, তবে মানসিকভাবে বিপর্যস্ত
স্টাফ রিপোর্টার
২০১৬-০৯-১৬ ২১:১৩:২৮
প্রিন্টঅ-অ+


অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুক্রবার সাকিব আল হাসানকে ইনানির একটি হোটেলে নামিয়ে দিয়ে ফেরার পথে কক্সবাজারের উখিয়ার রেজু খালে বিধ্বস্ত হয় তাকে বহনকারী হেলিকপ্টার। এমন ঘটনার পর সুস্থ সাকিব কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের সঙ্গে। সাকিব তাকে বলেছেন, ‘আমি সুস্থ আছি।’

এই ঘটনায় নিহত হয়েছেন একজন। আহত হয়েছেন হেলিকপ্টারের পাইলট ও ক্রুসহ চারজন। তাই এমন ঘটনাকে দুঃখজনক বলেছেন সাকিব, ‘আমি সুস্থ থাকলেও হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনা শুনে বিস্মিত হয়েছি। ব্যাপারটি সত্যিই দুঃখজনক।’

সাকিব তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরসহ কক্সবাজারে একটি বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে কাজ করতে গেছেন। কাজ শেষে কাল শনিবারই ঢাকায় ফেরার কথা সাকিব আল হাসানের।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর