সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত
সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত
২০১৬-০৯-১৬ ১৭:০৫:৩৫
প্রিন্টঅ-অ+


কক্সবাজারের উখিয়ার রেজু খালে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। আজ শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে হেলিকপ্টারের পাইলট ও ক্রুসহ চারজন আহত হয়েছেন।

জানা গেছে, বিজ্ঞাপনের একটি কাজে অংশ নিতে সাকিব এখন কক্সবাজারে। ইনানির একটি হোটেলে তাঁকে নামিয়ে দিতে বেসরকারি প্রতিষ্ঠানের এই হেলিকপ্টার উড়ে যায়। সাকিবকে নামিয়ে ​দিয়ে ফেরার পথে কিছু দূর গিয়েই বিধ্বস্ত হয় হেলিকপ্টার। গিয়ে পড়ে একটি খালে। এতেই হতাহতের ঘটনা ঘটে। সাকিব এর আগেই নেমে গেছেন। তিনি নিরাপদে আছেন।

কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমার মোহন্ত দি ইঞ্জিনিয়ার্সকে জানিয়েছেন, ক্রিকেটার সাকিব আল হাসানকে ইনানির একটি হোটেলে নামিয়ে ফেরার পথে কক্সবাজারের উখিয়ার রেজু খালে বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় একজন নিহত ও পাইলটসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার বিস্তারিত এখনও জানা যায়নি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর