লন্ডনে ২২ ঘণ্টার যাত্রা বিরতিতে প্রধানমন্ত্রী, নেই কোন আনুষ্ঠানিক কর্মসূচী
লন্ডনে ২২ ঘণ্টার যাত্রা বিরতিতে প্রধানমন্ত্রী, নেই কোন আনুষ্ঠানিক কর্মসূচী
স্টাফ রিপোর্টার
২০১৬-০৯-১৫ ১৮:১০:১৩
প্রিন্টঅ-অ+


কানাডায় অনুষ্ঠিতব্য ফিফথ রিপ্লেনিসমেন্ট কনফারেন্স অব দ্যা গ্লোবাল ফান্ড ( জিএফ) ও জাতিসংঘের সাধারণ পরিষদের ৭১ তম অধিবেশনে যোগ দেওয়ার উদ্দেশ্যে যাত্রাপথে যুক্তরাষ্ট্রের লন্ডনে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে করে প্রধানমন্ত্রী স্থানীয় সময় বিকাল ৪:০৫ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে এসে পৌঁছান।

ব্রিটেনে নিযুক্ত ভারপ্রাপ্ত হাই কমিশনার খন্দকার এম তালহা, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক নঈম উদ্দীন রিয়াজ ও আনোয়ারুজ্জামান চৌধুরী বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী বাকিংহামশায়ারের স্টক পার্ক কাউন্টি হেটেলে পৌঁছালে হোটেলের অবস্থানরত যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতাকর্মী ও হাই কমিশনের উর্ধতন কর্মকতারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

লন্ডনে ২২ ঘন্টার যাত্রা বিরতিকালে প্রধানমন্ত্রীর কোন আনুষ্ঠানিক কর্মসূচি নেই বলে জানিয়েছেন লন্ডনের মিনিস্টার প্রেস নাদিম কাদির। কানাডা যাত্রার আগে প্রধানমন্ত্রী নিজ হোটেলেই পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটিয়ে বাকি সময়টা বিশ্রাম নেবেন।

আগামিকাল বৃহস্পতিবার লন্ডন সময় দুপুর ২ টা ৫ মিনিটে এয়ার কানাডার একটি ফ্লাইটে করে প্রধানমন্ত্রী কানাডার মন্ট্রিলের উদ্দেশে লন্ডন ছেড়ে যাবেন।


ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর