টঙ্গীতে আরো ৬ জনের লাশ উদ্ধার, নিহত সংখ্যা বেড়ে দাঁড়াল ৩১
টঙ্গীতে আরো ৬ জনের লাশ উদ্ধার, নিহত সংখ্যা বেড়ে দাঁড়াল ৩১
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-১২ ০৭:২১:২৫
প্রিন্টঅ-অ+


গাজীপুরের টঙ্গীর ট্যাম্পাকো কারখানায় বয়লার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো ৬ ব্যক্তি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) কারখানার মূল ভবনের পূর্ব দিকের একটি রাস্তার পাশে ধসে পড়া ভবনটির অংশবিশেষ থেকে লাশগুলো উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। ফলে মর্মান্তিক এই দুর্ঘটনায় এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩১-এ।

ফায়ার সার্ভিস, জেলা প্রশাসন ও সিটি কর্পোরেশন ও স্থানীয়দের সহযোগীতায় কারখানা ভবনটিতে উদ্ধার অভিযান শুরু হয় রবিবার বিকেল সাড়ে পাঁচটায়।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম আমল জানান, উদ্ধার অভিযান চলছে। এখন পর্যন্ত ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার ভোর ৬টার দিকে অ্যালুমনিয়াম ফয়েল তৈরির কারখানা ট্যাম্পাকোয় বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের ফলে ভবনের ভেতরে আগুন ধরে যায়। এ সময় ভবনের সামনের গেটে দায়িত্বরত নিরাপত্তাকর্মী, রিকশাচালক ও দুই যাত্রীসহ ১৪ জন ঘটনাস্থলে এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১ জন মারা গিয়েছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর