টঙ্গীর টাম্পাকো কারখানা থেকে আরও ৪টি মৃতদেহ উদ্ধার, এ পর্যন্ত মৃতের সংখ্যা ২৯
টঙ্গীর টাম্পাকো কারখানা থেকে আরও ৪টি মৃতদেহ উদ্ধার, এ পর্যন্ত মৃতের সংখ্যা ২৯
স্টাফ রিপোর্টার
২০১৬-০৯-১২ ০৩:২২:৪৮
প্রিন্টঅ-অ+


গাজীপুরের টঙ্গীতে টাম্পাকো কারখানায় বিস্ফোরণের পর আগুনের ঘটনায় আজ রোববার আরও চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯-এ।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম আলম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, কারখানার মূল ভবনের পূর্ব পাশে একটি রাস্তার পাশে ধসে পড়া ভবনটির অংশবিশেষ থেকে মরদেহ চারটি উদ্ধার করা হয়েছে।

এদিকে বিকেল সাড়ে পাঁচটার দিকে ফায়ার সার্ভিসের পরিচালক লে. কর্নেল মোশাররফ হোসেন সাংবাদিকদের বলেন, কারখানার কিছু অংশের আগুন নিয়ন্ত্রণে এসেছে। ওই সব জায়গায় ডাম্পিং করা হচ্ছে। আর যেসব স্থানে ধোঁয়া বের হচ্ছে, সেগুলো নেভানোর কাজ চলছে। গাজীপুর সিটি করপোরেশনের কর্মী, ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ উদ্ধারকাজ চালাচ্ছে।

আগুন নেভাতে পালাক্রমে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৩টি ইউনিট।

টঙ্গীর বিসিক শিল্পনগরীতে অবস্থিত এই কারখানায় গতকাল শনিবার সকালে আগুন লাগে। গতকাল ২৪ জনের মৃত্যু হয়। আজ ওই দুর্ঘটনায় দগ্ধ রিপন দাস (৩৫) নামের এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর বিকেলে চারজনের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে মৃত মানুষের সংখ্যা ২৯-এ দাঁড়িয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর