২ লাখ টাকা দামের গরু কেনা হয়েছে মুস্তাফিজের বাড়িতে
২ লাখ টাকা দামের গরু কেনা হয়েছে মুস্তাফিজের বাড়িতে
স্টাফ রিপোর্টার
২০১৬-০৯-১০ ১৬:৫৮:১১
প্রিন্টঅ-অ+


৬ সেপ্টেম্বর ছিল কাটার মাস্টার মুস্তাফিজের জন্মদিন। ঢাকায় অবস্থান করায় তাকে ছাড়া সাতক্ষীরার তেঁতুলিয়ার বাড়িতে জন্মদিন করেছিল তার পরিবার ও আত্মীয় স্বজন। সেদিন থেকেই পথ চেয়ে সবাই। অনুশীলন আর পুনর্বাসনে ব্যস্ত বাঁহাতি পেসার কবে আসবেন বাড়িতে। সেই থেকে পথ চেয়ে থাকা। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটলো।

বৃহস্পতিবার গভীর রাতে নিজ গ্রাম তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় কোরবানির ঈদ পালন করতে ক্রিকেট বিস্ময় মুস্তাফিজ হাসি মুখ নিয়ে পৌঁছান বাড়িতে। সঙ্গে বাবা-মা, ভাই-বোনসহ বাড়ির সবার জন্য আনেন ঈদ উপহার। এর আগে সন্ধ্যায় ঢাকা থেকে বিমানে তিনি আসেন যশোর। সেখান থেকে গাড়িতেই বাড়ি ফেরা।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের দিন নিজ বাড়ির পাশে তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের নামাজ আদায় করবেন মুস্তাফিজ।

মুস্তাফিজের সেজ ভাই মোখলেছুর রহমান পল্টু জানান, ‘ঈদ উদযাপন করতে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে বাড়িতে এসে পৌঁছান মুস্তাফিজ। সেই উপলক্ষে দুই লাখ টাকা দিয়ে গরু কিনেছি।’

আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত মুস্তাফিজ বাড়িতে থাকার পর আবার ঢাকায় ফিরে যাবেন।

পল্টু আরও জানান, ‘মুস্তাফিজ শুক্রবার (৯ সেপ্টেম্বর) জুম্মার নামাজ আদায় করেছেন বাড়ির পাশের মসজিদে। কুশল বিনিময় করেছেন আত্মীয়-স্বজন পাড়া প্রতিবেশী সবার সঙ্গে। ঈদের আগাম দাওয়াতও দিয়েছেন তাদের।’

এদিকে জাতীয় দলে খেলা সাতক্ষীরার আরেক পেসার রবিউল ইসলাম শিপলু ঈদের নামায় আদায় করবেন সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে। এছাড়া জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার শুক্রবার বিকালে সাতক্ষীরায় এসে পৌঁছেছেন এবং ঈদের ছুটিতে সাতক্ষীরায় থাকবেন তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর