টুইটারে খালেদা জিয়া
টুইটারে খালেদা জিয়া
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-০২ ০৫:৫৮:৫০
প্রিন্টঅ-অ+


অনলাইনে সামাজিক যোগযোগের জনপ্রিয় মাধ্যম টুইটারে যোগ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার বিকেলে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেওয়ার আগে নিজের এই টুইটার অ্যাকাউন্ট (BegumZiaBd) উদ্বোধন করেন তিনি।

এদিন প্রথমবারের মতো টুইটও করেন খালেদা জিয়া। এতে দেশবাসীর উদ্দেশে বাংলা ও ইংরেজিতে তিনি লিখেছেন— প্রতিষ্ঠাবার্ষিকীর আহ্বান— আসুন আমরা স্বৈরশাসনকে পরাজিত করি, ঐক্যবদ্ধ হই এবং মুক্ত গণতান্ত্রিক সমাজ গড়ি।

রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে খালেদা জিয়া নিজের টুইটার অ্যাকাউন্ট উদ্বোধনের পাশাপাশি বিএনপির নতুন ওয়েবসাইট (www.bnpbangladesh.com), ফেসবুক পেজ (bnp.communication) ও ব্লগও (www.banaladeshivoices.blogspot.com) উদ্বোধন করেন।

পরে বিএনপির নতুন ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে বলা হয়, যুগের সঙ্গে তাল মেলাতে ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টে বিএনপি চেয়ারপারসন সক্রিয় হচ্ছেন। সেখানে তিনি তার মতামতসহ সমসাময়িক বিষয়াদি তুলে ধরবেন। বিশ্ব নেতাসহ দেশ-বিদেশের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে দলীয় বার্তা দ্রুত ও সহজে পৌঁছে যাবে।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর