আরো সময় চেয়েছেন মীর কাসেম অালী
আরো সময় চেয়েছেন মীর কাসেম অালী
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-০১ ১৭:৩৪:১৫
প্রিন্টঅ-অ+


রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন কি না সে সিদ্ধান্ত গ্রহণে আরো সময় চেয়েছেন মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলী। কা‌শিমপুর কারাগার- ২ এর জেল সুপার প্রশান্ত কুমার ব‌ণিক বৃহস্পতিবার সকালে এ তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার সন্ধ্যায় কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীন গাজীপুরের কাশিমপুর কারাগার পরিদর্শন শেষে সাংবাদিকদের জানিয়েছিলেন, মীর কাসেম আলীর কাছে বৃহস্পতিবার সকালে আবারো জানতে চাওয়া হবে তিনি রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন কি না। প্রাণভিক্ষা চাওয়ার জন্য তাকে রিজনেবল (যৌক্তিক) সময় দেওয়া হবে বলেও তিনি জানিয়েছিলেন তিনি।

তার আগে দুপুরে মীর কাসেম আলীর সঙ্গে তার পরিবারের সদস্যরা সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে স্ত্রী খন্দকার আয়েশা খাতুন সাংবাদিকদের জানিয়েছেন, তাদের নিখোঁজ সন্তান মীর আহমেদ বীন কাসেম ফেরার পর রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর