গাজী টিভি-তে দি ইঞ্জিনিয়ার্স সম্পাদক শেখ তুহিন-এর সাক্ষাৎকার
গাজী টিভি-তে দি ইঞ্জিনিয়ার্স সম্পাদক শেখ তুহিন-এর সাক্ষাৎকার
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-০১ ০১:০১:৪৮
প্রিন্টঅ-অ+


গাজী টিভি-তে দি ইঞ্জিনিয়ার্স সম্পাদক শেখ তাজুল ইসলাম তুহিন-এর একটি সাক্ষাৎকার প্রচারিত হয়েছে। গাজী টিভি-র ‘এই সন্ধ্যা’য় অনুষ্ঠানে সাক্ষাৎকারটি প্রচারিত হয় মঙ্গলবার বিকেল ৫.৩০টায়। সাক্ষাৎকারে সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা বলেন দি ইঞ্জিনিয়ার্স সম্পাদক।

ইঞ্জিনিয়ার্স সম্পাদক শেখ তাজুল ইসলাম তুহিন বলেন, প্রকৌশলীরা সার্বক্ষণিকভাবে উন্নয়নে ভুমিকা রেখে মানব সভ্যতায় প্রতিনিয়ত অবদান রাখছেন।

তিনি কাজ করতে গিয়ে প্রকৌশলীদের নানাবিধ প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, নানাবিধ প্রতিবন্ধকতা সত্বেও প্রকৌশলীদের কাজ করে যেতে হবে।

সাক্ষাৎকারের ভিডিও লিঙ্কঃ
https://www.facebook.com/md.ashrafulrothy/videos/10206888081947737/

উল্লেখ্য যে, গাজী টিভির তথ্য ও বিনোদন মুলক আড্ডানুষ্ঠান ‘এই সন্ধ্যায়’। অনুষ্ঠানের প্রতি পর্বে ঢাকা সহ সারা দেশের কোথায় কি হচ্ছে তা দর্শকের মাঝে তুলে ধরা হয়। এছাড়া একটি বিষয়কে নির্বাচন করে সেই বিষয়ের উপর আমন্ত্রিত অতিথির সঙ্গে চলে আড্ডা। আড্ডায় উঠে আসে আমাদের শিল্প, সাহিত্য,সংস্কৃতি এবং সমসাময়িক ঘটনাবলীসহ নানাবিধ বিষয়।

ফেরদৌস আরা বন্যা এবং শারমিন নিশো’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেন সোহেল রানা। অনুষ্ঠানটি প্রতিদিন সন্ধ্যা ৫টা ৩০মিনিটে গাজী টিভি-তে প্রচার হয়। -

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর