বাংলায় প্রথমবারের মতো আসছে সম্পূর্ণ থ্রি-ডি "কাকাবাবু"
বাংলায় প্রথমবারের মতো আসছে সম্পূর্ণ থ্রি-ডি "কাকাবাবু"
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-২৯ ০৪:১৯:১৯
প্রিন্টঅ-অ+


মিশর রহস্য-এর সাফল্যের পরে ওপার বাংলার গুণী পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় আবারও বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত সৃষ্টি কাকাবাবুকে।

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই পরিচালক বর্তমানে তার হিন্দি ছবি বেগম জান-এর পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির মুক্তির পরেই তিনি তার পরের ছবি পাহাড় চূড়ায় আতঙ্ক-এর কাজ শুরু করবেন।

এখানেই কাকাবাবু-প্রেমীদের জন্য রয়েছে এক দারুণ সুখবর। বাংলায় এই প্রথমবার আসতে চলেছে সম্পূর্ণ থ্রি-ডি ছবি। ছবিতে কাকাবাবুর ভূমিকায় আবারও থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় জানিয়েছেন, এই ছবির প্রি-প্রোডাকসনের কাজ শুরু হবে পরের বছর। ইতিমধ্যে পুজোর সময়ে মুক্তি পেতে চলছে তার পরবর্তী বাংলা ছবি জুলফিকার।

শ্রীজিৎ মুখোপাধ্যায় পরিচালিত পাহাড় চূড়ায় আতঙ্ক হবে কাকাবাবু সিরিজের দ্বিতীয় ছবি।

এই ছবির হাত ধরে বাংলায় প্রথম থ্রি-ডি ছবি তৈরি করার কারণ হিসেবে তিনি বলেন, বর্তমানে টেকনোলজি-প্রিয় অল্পবয়সী দর্শকদের কথা মাথায় রেখেই থ্রি-ডি ছবি তৈরি করার কারণটা তার মাথায় আসে।

শোনা যাচ্ছে, এই ছবির কাজ শুরু হতে পারে পরের বছর মে-জুন মাসে। শ্যুটিং স্পট হিসাবে বেছে নেওয়া হতে পারে বরফ ঘেরা ইউরোপ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর