মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বাসের অগ্রিম টিকিট বিক্রি
মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বাসের অগ্রিম টিকিট বিক্রি
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-২৩ ০৩:২৪:৪০
প্রিন্টঅ-অ+


পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার সকাল ছয়টা থেকে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। বিশেষ করে গাবতলী হয়ে যাতায়াত করে এমন দূরপাল্লার বাসগুলোর অগ্রিম টিকিট পাওয়া যাবে। অন্যদিকে সায়েদাবাদ ও মহাখালী থেকে চলাচলকারী বাসের অগ্রিম টিকিট নিয়ে বরাবরের মতো এবারও হুড়োহুড়ি নেই।
বাস মালিকদের সংগঠন বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রমেশ চন্দ্র ঘোষ জানিয়েছেন, সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার থেকেই বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে।
মঙ্গলবার নগরীর মিরপুর রোডের কলেজ গেইট, শ্যামলী ও কল্যাণপুর কাউন্টার এবং গাবতলী টার্মিনাল থেকে বাসের অগ্রিম টিকিট দেওয়া হবে। তবে এর আগেই অনেকে কাউন্টারে গিয়ে অগ্রিম টিকিটের সন্ধান করছেন।

হানিফ এন্টারপ্রাইজের কাউন্টারকর্মী জানান, এবার ঈদ উপলক্ষে ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে অগ্রিম টিকিটের চাহিদা রয়েছে। কারণ ওইদিন থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর