ফেসবুকে ব্রেক-আপ টুল!
ফেসবুকে ব্রেক-আপ টুল!
সংগীতা ঘোষ
২০১৫-১১-২১ ১৮:১৪:১৮
প্রিন্টঅ-অ+


সম্পর্ক ইতিটানার ব্যাপারে সহযোগিতা করবে ফেসবুকের ব্রেক-আপ টুল। সুতরাং এই টুলের মাধ্যমে প্রাক্তন সঙ্গীকে ব্লক বা আনফ্রেন্ড না করেই তাকে এড়ানো সম্ভব হবে। এর মাধ্যমে তার নাম ও প্রোফাইল পিকচার তেমন একটা দেখাবে না ফেসবুক। এছাড়াও নিউজফিডে তাদের স্টোরি দেখা যাবে না। এমনকি অন্য কোনো ব্যক্তি তাদেরকে ট্যাগ করে মেসেজ লিখলে বা ছবি পোস্ট করলেও তার নাম দেখাবে না। তবে এই সেবা ব্যবহারকারীর স্ট্যাটাস আপডেট, ছবি, ভিডিও ইত্যাদি প্রাক্তন সঙ্গীর নিউজফিডেও কম দেখানো হবে।

ব্রেক আপ টুলস ব্যবহারকারীরা এডিট অপশনের মাধ্যমে ঠিক করে দিতে পারবেন, তার কোন পুরানো পোস্টগুলো প্রাক্তন সঙ্গী দেখতে পারবে। তিনি চাইলে পুরানো পোস্ট থেকেও নিজেকে আনট্যাগ করতে পারবেন।

এই টুল সম্পর্কে ফেসবুকের পণ্য বিভাগের পরিচালক কেলি উইন্টার্স জানিয়েছেন, যারা জীবনের কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাদের জন্য এই সেবা। এটি আমাদের সম্পদ সম্প্রসারিত করার চলমান প্রচেষ্টার একটি অংশ। এই সফটওয়্যার টুল পরীক্ষাধীন রয়েছে। বিবিসি

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিচিত্রিতা এর অারো খবর