প্রকৌশলীকে ছুরিকাঘাত : স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক
প্রকৌশলীকে ছুরিকাঘাত : স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-২২ ১৮:১৮:০১
প্রিন্টঅ-অ+


বগুড়ার শাজাহানপুর উপজেলা প্রকৌশলী শাহিনুজ্জামান (৪৩) দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় রবিউল ইসলাম রনি নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে আটক করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে প্রকৌশলী শাহিনুজ্জামানকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সোয়া ১১টার দিকে প্রকৌশলী শাহিনুজ্জামান সাইডে কাজ দেখার জন্য পরিষদের দোতলার অফিস থেকে নিচে নামেন। বারান্দা থেকে মোটরসাইকেলের কাছে যাবার সময় দু’জন দুর্বৃত্ত হঠাৎ করে তার উপর হামলা চালায়।

এ সময় তারা প্রকৌশলীর বাম পাঁজর, বাম হাতে কব্জির উপর, ডান হাতে ও ডান কনুইয়ের উপর ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বিকেল ৪টার দিকে আমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ডেমাজানি গ্রামের দুলু মিয়ার ছেলে রবিউল ইসলাম রনিকে আটক করে পুলিশ।

এদিকে রক্তাক্ত প্রকৌশলী শাহিনুজ্জামানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল ইসলাম ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

এ বিষয়ে শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী জানান, তাৎক্ষণিকভাবে এ হামলার কারণ জানা যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর