অ্যাপল স্টোর নাম পাল্টে হচ্ছে ‘অ্যাপল’
অ্যাপল স্টোর নাম পাল্টে হচ্ছে ‘অ্যাপল’
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-২১ ১৮:৩৭:৫৮
প্রিন্টঅ-অ+


অনলাইন এবং রিটেইল স্টোরের নাম পরিবর্তন করতে যাচ্ছে মার্কিন টেক জায়ান্ট অ্যাপল। শোনা যাচ্ছে ‘অ্যাপল স্টোর’ থেকে স্টোর শব্দটি বাদ দিয়ে শুধু ‘অ্যাপল’ রাখা হবে বলে শোনা যাচ্ছে।

সম্প্রতি নিউ ইয়র্ক শহরে দশম স্টোর খুলেছে অ্যাপল। এটির নাম দেওয়া হয়েছে ‘অ্যাপল ওয়ার্ল্ড ট্রেড সেন্টার’ এবং বাদ দেওয়া হয়েছে ‘স্টোর’ শব্দটি। অনলাইন এবং রিটেইল উভয় স্থান থেকেই ‘স্টোর’ শব্দটি বাদ দেওয়া হবে বলে ধারণা করা হচ্ছে। অ্যাপল পণ্যের খবরের সাইট ম্যাকরিউমারস-এর এক প্রতিবেদনে জানানো হয়, ইতোমধ্যেই প্রতিষ্ঠানের সকল রিটেইল কর্মীদের ‘স্টোর’ শব্দটি বাদ দেওয়ার বিষয়টি অবহিত করা হয়েছে।

অ্যাপল স্টোরের নাম পরিবর্তনের বিষয়টি ইতোমধ্যেই সকল ওয়েবসাইটে প্রতিফলিত হচ্ছে বলে। অ্যাপল স্টোরে এখন পণ্যগুলো সাজাতে ঋতুর ভিত্তিতে অভিনব হেডফোন দিয়ে সাজানো থাকবে। তবে, নাম পরিবর্তনের ব্যাপারে অ্যাপলের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। আইএএনএস।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর