কারিনার সঙ্গে সেলফি তুলে মুখ্যমন্ত্রী বিপদে!
কারিনার সঙ্গে সেলফি তুলে মুখ্যমন্ত্রী বিপদে!
সংগীতা ঘোষ
২০১৫-১১-২১ ১৮:০৬:৫৩
প্রিন্টঅ-অ+



সেলফি ঝড় এখনো দমে যায়নি। এই ঝড়ে রীতিমত তাল মিলিয়েছেন সিনেমহল থেকে আন্তর্জাতিক রাজনীতিক ব্যক্তি। তাহলে ভারতের ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ আর বাদ যাবেন কেন। এর আগেও নানা সভায় অনেক মানুষের সঙ্গে সেলফি তুলেছেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ। কিন্তু, এ বার পাশে করিনা কপুরের সঙ্গে সেলফি তুলে বিতর্কের মুখে পড়লেন তিনি! বিরোধীদের বক্তব্য, উনি নেহাতই অভ্যেস বশে সেলফি তুলে ফেলেছেন। যেখানেই যান, সেখানেই তো সেলফি তোলেন রমন! এর আগে অনেক অনুষ্ঠানে অনেকের সঙ্গেই ছবি তুলেছেন তিনি! এ বার সেই তালিকায় জুড়ল বলিউডের অভিনেত্রীর নাম।
ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি রমন সিংহ আর করিনা কপুর উপস্থিত ছিলেন রায়পুরের এক সভায়। সভার বিষয়টাও খুব একটা লঘু ছিল না। শিশুদের অধিকার সংক্রান্ত ওই সভার আয়োজন করেছিল ইউনিসেফ এবং রাজ্যের স্কুল এডুকেশন, নারী ও শিশু উন্নতি বিভাগ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী রমন সিংহ। ইউনিসেফের ভারতীয় সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে হাজির হয়েছিলেন করিনা কপুর খান! সেখানেই মঞ্চে করিনার পাশে বসার পরে সেলফি তোলার লোভ সামলাতে পারলেন না মুখ্যমন্ত্রী।
ওই ছোট্ট ক্লিক রাজ্যের কংগ্রেস প্রধান ভূপেশ বঘেল যেমন সরব হয়েছেন মুখ্যমন্ত্রীর নিন্দায়! “রাজ্যের এক ডজনেরও বেশি চাষি খরার জন্য সমস্যায় পড়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন! এ রকম একটা স্পর্শকাতর সময়ে মুখ্যমন্ত্রী কি না নায়িকার পাশে বসে ছবি তুলছেন! তার কি আর কিছুই করার নেই?” প্রশ্ন ছুড়ে দিচ্ছেন বঘেল!

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর