চুয়েটে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
চুয়েটে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-১৮ ১৬:৪৩:১০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) মঙ্গলবার "ক্যারিয়ার এন্ড লিডারশিপ কার্নিভ্যাল" র্শীষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। চুয়েট ক্যারিয়ার ক্লাব ও ইয়ুথ কার্নিভ্যালের যৌথ উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর ড. মোঃ রফিকুল আলম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে চুয়েট ক্যারিয়ার ক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. সজল চন্দ্র বণিক উপস্থিত ছিলেন।

সেমিনারে ক্যারিয়ার উন্নয়ন, নেতৃত্ব, পেশাগত যোগাযোগ, উচ্চশিক্ষা ও গবেষনা এই চারটি বিষয়ের উপর বক্তব্য উপস্থাপন করা হয়েছে। এছাড়া র্বতমান বিশ্বের শ্রম বাজারে নিজেদের সুদৃঢ় অবস্থান গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা হয়।

সেমিনারের মূল বক্তব্য উপস্থাপন করে প্রকৌশলী জনি মোঃ শাহিনূর আলম, নেতৃত্ব ও পারস্পরিক যোগাযোগ নিয়ে আলোচনা করেন প্রকৌশলী জাহাঙ্গীর আলম, এছাড়া চুয়েটের ইলেকট্রনিক্স ও টেলিকমিনিকেশন বিভাগের প্রভাষক নুরসাদুল মামুন উচ্চশিক্ষা ও গবেষনা নিয়ে কথা বলেন।

চুয়েট ক্যারিয়ার ক্লাবের আহ্বায়ক দেলোয়ার জাহান সোহাগ জানান, শিক্ষার্থীদের সমৃদ্ধ ক্যারিয়ার ও নেতৃত্ব দেওয়ার গুনাবলি বৃদ্ধির লক্ষ্যে এই সেমিনারের আয়োজন করা হয়েছে। ভবিৎষতেও এই ধরনের সেমিনার আয়োজনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সালেহ মাহমুদ স্বাক্ষর
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর