বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী এবং জ্বালানী নিরাপত্তা দিবস:আইইবি-তে প্রবন্ধ পাঠ ও ভিডিও প্রদর্শনী
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী এবং জ্বালানী নিরাপত্তা দিবস:আইইবি-তে প্রবন্ধ পাঠ ও ভিডিও প্রদর্শনী
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-১৮ ০৬:১৬:৩৫
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস ও জাতীয় জ্বালানী নিরাপত্তা দিবস উপলক্ষে আজ ১৮ আগস্ট, ২০১৬ বৃহস্পতিবার বিকাল ৪ টায় আইইবি ঢাকা কেন্দ্রের উদ্যোগে আইইবি অডিটরিয়ামে একটি সেমিনার অনুষ্ঠিত হবে। উক্ত সেমিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া, বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের উপর একটি প্রবন্ধ উপস্থাপনা এবং ভিডিও চিত্র প্রদর্শনী করা হবে।
সেমিনারে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের উপর পৃথক দুটি প্রবন্ধ উপস্থাপনা করবেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান এবং আইইবি’র ঢাকা কেন্দ্রের সম্মানী চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুল।
এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, বীর বিক্রম, মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব নসরুল হামিদ (বিপু), এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, প্রকৌশলী মোঃ কবির আহমেদ ভূঞা, মাননীয় প্রেসিডেন্ট, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ এবং প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন আইইবি, ঢাকা কেন্দ্রের সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী আমিনুর রশীদ চৌধুরী (মাসুদ)

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর