অলিম্পিক ফুটবলের সেমিফাইনালের সময়সূচি
অলিম্পিক ফুটবলের সেমিফাইনালের সময়সূচি
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-১৬ ০৪:৪০:৪৭
প্রিন্টঅ-অ+


অলিম্পিক ফুটবলের কোয়ার্টার ফাইনালের খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে সেমিফাইনালে উঠেছে ব্রাজিল, জার্মানি, নাইজেরিয়া ও হন্ডুরাস। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে পর্তুগাল, কলম্বিয়া, ডেনমার্ক ও দক্ষিণ কোরিয়া।

১৭ আগস্ট অনুষ্ঠিত হবে প্রথম সেমিফাইনাল ম্যাচ। আর ১৮ আগস্ট হবে দ্বিতীয় সেমিফাইনাল।

বাংলাদেশ সময় ১৭ আগস্ট বুধবার রাত ১০টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল ও হন্ডুরাস। আর ১৮ আগস্ট বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় দ্বিতীয় সেমিফাইনালে ময়দানি লড়াইয়ে নামবে জার্মানি ও নাইজেরিয়া।

পাঁচ পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল অলিম্পিকে তাদের প্রথম স্বর্ণজয়ের সন্ধানে রয়েছে। গ্রুপপর্বের প্রথম দুই ম্যাচে তারা গোলশূন্য ড্র করলেও এরপর থেকে কক্ষপথে ফিরেছে। গ্রুপপর্বের শেষ ম্যাচে ডেনমার্ককে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে আসে।

এরপর কোয়ার্টার ফাইনালে কলম্বিয়াকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে। সেখানে তারা অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ হন্ডুরাসকে পেয়েছে। তাদের হারাতে পারলেই অলিম্পিকে স্বর্ণজয়ের পথে আরো এগিয়ে যাবে সেলেকাওরা।
সেমিফাইনালের সময়সূচি :
তারিখ মুখোমুখি সয়ম (বাংলাদেশ)
১৭ আগস্ট, বুধবার ব্রাজিল-হন্ডুরাস রাত ১০টা
১৮ আগস্ট, বৃহস্পতিবার জার্মানি-নাইজেরিয়া দিবাগত রাত ১টা

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর