পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন মুস্তাফিজ
পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন মুস্তাফিজ
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-১৩ ২০:৪৭:১৩
প্রিন্টঅ-অ+


লন্ডনের বুপা ক্রোমওয়েল হাসাপাতালে অস্ত্রোপচার করিয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। এখন চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বাংলাদেশের এই পেস সেনসেশন।

হাসপাতাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের ম‌‌‌াধ্যমে সমর্থকদের ধন্যবাদ জানালেন এই বিস্ময় বালক। একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, সমর্থন দেওয়ার জন্য আপনাদের সকলের প্রতি ধন্যবাদ।

প্রায় ৫ মাস মাঠের বাইরে থাকতে হবে মুস্তাফিজকে। সবকিছু ঠিকঠাক মতো চললে ৫ থেকে ৬ মাসের মধ্যেই ২২ গজে ফিরে আসতে পারবেন তিনি।

উল্লেখ্য কাঁধের চোট সারাতে গত ২ আগস্ট ম্যানচেস্টারের বিশেষজ্ঞ শল্য চিকিৎসক লেনার্ড ফ্রাঙ্কের শরণাপন্ন হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু ফ্রাঙ্ক জানিয়েছেন তিনি ২২ আগস্টের আগে মুস্তাফিজের কাঁধের চিকিৎসা করতে পারবেন না। ফলে অ্যান্ড্রু ওয়ালেসের শরণাপন্ন হন মুস্তাফিজ। দ্রুত মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার করিয়ে নিতে ওয়ালেসকে বেছে নেয় বিসিবি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর