গুলশান-বনানী-বারিধারায় নতুন বাস ও রিকশা চলাচল শুরু
গুলশান-বনানী-বারিধারায় নতুন বাস ও রিকশা চলাচল শুরু
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-১০ ১৮:২৬:৫৩
প্রিন্টঅ-অ+


রাজধানীর গুলশান, বনানী ও বারিধারা আবাসিক এলাকার বাসিন্দাদের নিরাপত্তা- শৃঙ্খলা রক্ষায় নতুন বাস ও রিকশা চলাচল শুরু হয়েছে। প্রাথমিকভাবে মোট ২০টা শীতাতপ নিয়ন্ত্রিত বাস নামানো হয়েছে। যার ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫ টাকা।

বুধবার গুলশানের সুটিং ক্লাব সংলগ্ন পুলিশ প্লাজার সামনে খোলা জায়গায় এক অনুষ্ঠানে নতুন বাস ও রিকশা চলাচল উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য একেএম রহমত উল্লাহ, এফবিসিসিআই’র সভাপতি মাতলুব আহমাদ, পুলিশ মহাপরিদর্শক একেএম শহিদুল হক, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, গুলশান সোসাইটির সভাপতি ড. এটিএম শামসুল হুদা প্রমুখ।

জানা গেছে, গুলশান ও আশপাশের আবাসিক এলাকায় চলাচলের জন্য ৫শ’ রিকশা নামানো হয়েছে।

গত ১ জুলাই গুলশান আবাসিক এলাকার ৮৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার পর কূটনৈতিক এলাকার নিরাপত্তার বিষয়টি প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে। এরপর থেকে সরকার ও সংশ্লিষ্ট সংস্থাগুলো এসব এলাকার নিরাপত্তা জোরদার করতে নানা কার্যক্রম গ্রহণ করে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর