সজীব ওয়াজেদ জয় লীগ’-এর সঙ্গে নিজের সংশ্লিষ্টতা অস্বীকার করলেন জয়
সজীব ওয়াজেদ জয় লীগ’-এর সঙ্গে নিজের সংশ্লিষ্টতা অস্বীকার করলেন জয়
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-১০ ০৩:১৩:৩৯
প্রিন্টঅ-অ+


‘সজীব ওয়াজেদ জয় লীগ’-এর সঙ্গে নিজের কোনও সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সোমবার ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি এ তথ্য জানিয়েছেন।
সজীব ওয়াজেদ জয় তার স্ট্যাটাসে লেখেন, ‘আশা করি সবাই ভালো আছেন। আমি ভালোভাবেই ওয়াশিংটনে পৌঁছেছি। একটা খবর আমার নজরে এসেছে যে, কেউ ‘সজীব ওয়াজেদ জয় লীগ’ খুলে বসেছে। এই লীগ পুরোপুরি অননুমোদিত এবং আমার ও বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই।’

তিনি আরও লেখেন, ‘আমার পরিবার এবং আমি চাই না যে, অহেতুক আমাদের পরিবারের নাম ব্যবহার হোক। এতে কেবলই আমাদের দল এবং পরিবারের ভাবমূর্তি, বিশেষ করে আমার মাতামহ জাতির পিতা বঙ্গবন্ধুর ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়।’
প্রসঙ্গত, এর আগে সংবাদমাধ্যমে ‘সজীব ওয়াজেদ জয় লীগ’ নামে একটি ব্যানারকে কেন্দ্র করে সংবাদ প্রকাশিত হয়।
এরই পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সোমবার ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর