প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় সাতক্ষীরায় তিনজন গ্রেফতার
প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় সাতক্ষীরায় তিনজন গ্রেফতার
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-১০ ০২:৫৯:১৭
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করায় দায়ে সাতক্ষীরার আশাশুনিতে তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার যুবকরা হলেন-উপজেলার চেউটিয়া গ্রামের ফয়জুদ্দিন সরদারের পুত্র শামীম (২২), নূরুল ইসলাম সরদারের পুত্র মোস্তাকিম বিল্লাহ (২৩) ও আব্দুল হাকিম সরদারের পুত্র আব্দুল আলিম (২৪)।
মঙ্গলবার রাতে উপজেলার খাজরা ইউনিয়ন থেকে তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আশাশুনির খাজরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য কবির সরদারের আইডি ব্যবহার করে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ছবি পোস্ট করা হয়।
এনিয়ে এলাকায় বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হলে পুলিশ সাবেক ইউপি সদস্য চেউটিয়া গ্রামের কবির সরদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে নিয়ে আসে। তিনি (কবির) তার পাসওয়ার্ড ব্যবহার করে অন্য কেউ ছবি পোস্ট করেছে বলে দাবি করেন এবং তার সন্দেহযুক্ত (যারা পাসওয়াড সম্পর্কে খবর রাখেন) এমন কয়েকজনের নাম প্রকাশ করলে, পুলিশ একই গ্রামের শামীম, মোস্তাকিম ও আলিমকে গ্রেফতার করে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলা ট্রিবিউনকে জানান, তথ্য প্রযুক্তি আইনের ৫৭/১ ধারায় সাবেক ইউপি সদস্য কবির সরদার বাদী হয়ে গ্রেফতার তিনজনসহ অজ্ঞাতানামা ৪/৫ জনের নামে মামলা করেন (মামলা নম্বর ৩/৯ আগস্ট,২০১৬)।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর