কম্পিউটার ভিলেজে চলছে সপ্তাহব্যাপী ‘আসুস উইক’
কম্পিউটার ভিলেজে চলছে সপ্তাহব্যাপী ‘আসুস উইক’
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-০৯ ০৮:৩৪:২৫
প্রিন্টঅ-অ+


আসুস এবং কম্পিউটার ভিলেজের যৌথ ব্যবস্থাপনায় কম্পিউটার ভিলেজের ঢাকা ও চট্টগ্রামের সকল শাখায় আয়োজন করা হয়েছে “আসুস উইক@কম্পিউটার ভিলেজ-২০১৬”। এই আয়োজনে থাকছে সর্বশেষ বাজারে আসা আসুস ব্র্যান্ডের সব ধরনের ল্যাপটপ, ব্র্যান্ড পিসি, নেটওয়ার্কিং পণ্য, ট্যাবলেট পিসি সহ সব ধরনের প্রযুক্তিপণ্য যা পাওয়া যাবে অত্যন্ত হ্রাসকৃত মূল্যে।

এছাড়াও আসুসের পণ্যক্রয়ে থাকছে আকর্ষণীয় উপহার। গত ৬ আগষ্ট শুরু হওয়া এই আসুস ব্র্যান্ড উইক চলবে ১২ আগষ্ট-২০১৬ইং পর্যন্ত। প্রযুক্তিপ্রেমীদের জন্য আসুসের উক্ত এই আয়োজনে সকলে আমন্ত্রিত। তাই যে কোনো প্রযুক্তি পণ্য ক্রয়ের পূর্বে একবার ঘুরে আসতে পারেন কম্পিউটার ভিলেজ আয়োজিত ‘আসুসের ব্র্যান্ড উইক ২০১৬’।

উল্লেখ্য বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। বিস্তারিত জানতে চোখ রাখুন পত্রিকায় অথবা যোগাযোগ করুন ০১৭১৩২৪০৭১২/৭৭৮/৭৬৬/৭২০/৭৬৫/৭১৯ এই নাম্বারগুলোতে।


ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর