কে করছেন ‘গোলমাল’?
কে করছেন ‘গোলমাল’?
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-০৯ ০৭:১০:০৮
প্রিন্টঅ-অ+


বলিউডের হিট সিরিজ ‘গোলমাল’-এর চতুর্থ কিস্তি নিয়ে কয়েকদিন ধরে গুঞ্জনের শেষ নেই। সবার প্রশ্ন, সিনেমাটিতে অজয় দেবগণের বিপরীতে কে অভিনয় করছেন?

সিরিজের শেষ দুই কিস্তির নায়িকা কারিনা কাপুর খানকেই বিবেচনায় রেখেছিলেন নির্মাতা রোহিত শেঠি। প্রাথমিক ঘোষণায় তার নাম শোনা যায়। কিন্তু ‘উড়তা পাঞ্জাব’ অভিনেত্রী সন্তানসম্ভবা হওয়ায় নতুন নায়িকা খুঁজতে হচ্ছে। ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে।

সম্প্রতি ‘শিবাই’ সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে এ বিষয়ে মুখ খোলেন অজয় দেবগন। তিনি জানান, এখনো কিছুই চূড়ান্ত হয়নি। তাই নায়িকা কে হচ্ছে তার জানা নেই।

তিনি আরো জানান, নতুন সিক্যুয়ালটি দর্শকদের প্রত্যাশা মতোই হবে। হাসতে হাসতে পেটে খিল ধরার মতো হবে চিত্রনাট্য। ২০১৭ সালের দিওয়ালি উপলক্ষে নির্মিত হবে সিনেমাটি। নির্মাতার হাতে বেশ সময় আছে।

তাই আপাতত রহস্যই হয়ে থাকল— দীপিকা বা আলিয়া কাকে দেখা যাবে ‘গোলমাল ফোর’-এ। তবে তুষার কাপুর ও আরশাদ ওয়ার্শি থাকার কথা নিশ্চিত করা হয়েছে।

এদিকে ২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘শিবাই’। অ্যাকশনধর্মী সিনেমাটিতে অজয়ের বিপরীতে অভিনয় করেছন শ্রেয়শা সায়গল।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর