নীতি-আদর্শ না থাকাতেই নতুন কমিটিতে মানবতাবিরোধীদের সন্তানদের জায়গা হয়েছেঃ প্রধানমন্ত্রী
নীতি-আদর্শ না থাকাতেই নতুন কমিটিতে মানবতাবিরোধীদের সন্তানদের জায়গা হয়েছেঃ প্রধানমন্ত্রী
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-০৯ ০৩:৫২:৪৫
প্রিন্টঅ-অ+


বিএনপির নতুন ঘোষিত কমিটির সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, কিছু স্বার্থান্বেষীকে জায়গা করে দিল বিএনপি। রাজনীতিতে বিএনপির কোনও নীতি-আদর্শ নেই বলেই নতুন কমিটিতে মানবতাবিরোধী অপরাধীর সন্তানদেরও জায়গা দিয়েছে দলটি। সোমবার সন্ধ্যায় গণভবনে ‘শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণীয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’ গ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বিএনপির ৫০৩ সদস্যের বিশাল কমিটির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির গঠনতন্ত্র দেখা উচিত, কী আছে সেখানে। এতজন দিয়ে কিভাবে কমিটি বানায়। নিয়ম নেই, নীতি নেই বিএনপিতে। এই দল দেশকে কী দেবে? গঠনতন্ত্র, নীতিমালা, লক্ষ্য, আদর্শ কিছুই নেই। লক্ষ্য শুধু লুটপাট, দুর্নীতি।
প্রধানমন্ত্রী বলেন, মানবতাবিরোধী অপরাধীদের বিচার চলছে। পৃথিবীতে এমন কোনও দেশ নেই, যেখানে যুদ্ধাপরাধীদের মাথায় তুলে রেখে মন্ত্রী বানায়, মাথায় নিয়ে দল গঠন করে। তিনি বলেন, মানবতাবিরোধী অপরাধের দায়ে যারা অভিযুক্ত, দণ্ডাপ্রাপ্ত, তাদের সন্তানদের নিয়ে কমিটি করেছে বিএনপি। এই কমিটি করার মধ্য দিয়ে পুরো জাতি এবং শহীদদের অপমান করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর