আবারো জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা
আবারো জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-০৪ ০৯:২২:২৫
প্রিন্টঅ-অ+


বলিউডের তিনটি ছবিতে একসঙ্গে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছিলেন শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন জুটি।
শোনা যাচ্ছে, সে দর্শকপ্রিয়তাকে সঙ্গী করে এবার আবারও তারা একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়া বলছে, আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতে এ জুটিকে একসঙ্গে দেখার সম্ভাবনাটা বেশ প্রবল।
এখনও আনন্দ এল রায়ের ছবিটির নাম ঠিক না হলেও তাতে অভিনয়ের জন্য শাহরুখের নামটি আগেই চূড়ান্ত হয়ে রয়েছে। সংশ্লিষ্ট সূত্রের বরাতে জানা যায়, শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য দীপিকার সঙ্গে আলোচনাটাও অনেকটা শেষের দিকে। শিগগিরই তিনি ছবিতে অভিনয়ের জন্য স্বাক্ষর করতে পারেন।

ছবির নাম ঠিক না হলেও শাহরুখের ভিন্নধর্মী চরিত্রের কারণে এরইমধ্যে তা দর্শকদের মাঝে আগ্রহ তৈরি করেছে। ছবিটিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। অবশ্য আনন্দ এল রায় স্পষ্ট জানিয়ে দিয়েছেন ছবিটি একেবারেই প্রেমের গল্প দিয়ে তৈরি হবে। এতে প্রচুর রোমান্সের স্বাদ পাবেন দর্শকরা। সেইসঙ্গে নাজ-গান তো আছেই।

‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ-দীপিকা। এ পর্যন্ত সব কিছু ভালোই চলেছে। আর সেকারণেই হয়তো এ জুটিকে নিয়েই কাজ করার কথা ভেবেছেন আনন্দ।

মজার ব্যাপার হলো আনন্দ এল রায়ের আগের দুটি ছবিতে কঙ্গনা রনৌতকে দেখা গেলেও এবার এ নির্মাতা তার পরবর্তী ছবিতে কাজ করার জন্য কঙ্গনার অন্যতম প্রতিদ্বন্দ্বী দীপিকাকেই বেছে নিলেন!


ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর