এখনও তো হানিমুন শুরুই করিনি: মাহিয়া মাহি
এখনও তো হানিমুন শুরুই করিনি: মাহিয়া মাহি
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৮-০৩ ২২:৪৭:৩৮
প্রিন্টঅ-অ+


মাহিয়া মাহিকে সাংবাদিকরা জিজ্ঞেস করেছিলেন হানিমুন কোথায় করবেন- এমন প্রশ্নের জবাবে মাহি বলেছিলেন, আমার হানিমুন সিলেটেই হবে। বিয়ের পর রাজধানীতে বিবাহোত্তর সংবর্ধনা শেষে চলে যান সিলেটে। শ্বশুর বাড়ি সিলেটেও বড় পরিসরে বৌভাতের আয়োজন করা হয়।

এরপরে মাহি সিলেটে বেশ আনন্দেই সময় কাটাচ্ছিলেন। এখানে সেখানে ঘুরে বেড়াচ্ছিলেন। সিলেটে শ্বশুর বাড়িতে বেশ এনজয় করছেন তিনি। কিছু গণমাধ্যমে খবর বের হয় হানিমুন শেষ করে শুটিং-এ ফিরছেন তিনি।

এ বিষয়ে মাহির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো শ্বশুর বাড়ির অধ্যায়ই শেষ করতে পারিনি। আজ ঢাকায় এসেছি একটু শপিং-এ। আজই চলে যাব সিলেটে।

হানিমুন শেষ কী না জানতে চাইলে তিনি হেসে বলেন, এখনও তো হানিমুন শুরুই করিনি।

এখন তাহলে ভক্তরা ভাবতে পারেন- তাহলে মাহির শুটিং-এ ফিরতে একটু দেরি হবে?

গত ১২ মে সম্পন্ন হয় মাহিয়া মাহি ও অপুর বাগদান সম্পন্ন। পাত্র সিলেটের কদমতলীর সন্তান মাহমুদ পারভেজ অপু। তিনি একজন প্রকৌশলী এবং পেশায় ব্যবসায়ী। চার বছর যাবৎ তাদের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের আগ্রহে মাহি এবং অপুর বিয়ে হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর