দুবাইয়ের বিমানবন্দরে বিধ্বস্তপ্রায় এমিরেটসের বিমানের অবতরন, নিরাপদে ৩০০ আরোহী
দুবাইয়ের বিমানবন্দরে বিধ্বস্তপ্রায় এমিরেটসের বিমানের অবতরন, নিরাপদে ৩০০ আরোহী
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-০৩ ২২:৩২:৪৬
প্রিন্টঅ-অ+


বিধ্বস্তপ্রায় অবস্থায় দুবাইয়ের বিমানবন্দরে অবতরণ করলো আরব আমিরাতভিত্তিক এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট। বুধবার, ভারত থেকে দুবাই যাওয়ার সময় বিধ্বস্তপ্রায় অবস্থায় বিমানটির অবতরণের পর এর ডানায় আগুন ধরে যায়। অবশ্য শেষ পর্যন্ত বিমানের সকল আরোহীকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে বলে নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।
ঘটনার প্রত্যক্ষদর্শী এক পাইলটের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ‘বিমানটি দ্রুত অবতরণ করতে থাকে। বিমানের মূল অংশ রানওয়ে স্পর্শ করার সঙ্গে সঙ্গে সেখানে আগুনের শিখা দেখা যাচ্ছিলো।’
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিতেও বিমানটি থেকে ধোঁয়ার কুন্ডলী বের হতে দেখা গেছে।
এমিরেটস কর্তৃপক্ষ জানিয়েছে,তাদের ফ্লাইট ইকে৫১২ ভারতের কেরালার থিরুভানানথাপুরাম থেকে যাত্রী নিয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে নামার সময় স্থানীয় সময় বুধবার দুপুর ১২টা ৪৫ মিনিটে দুর্ঘটনায় পড়ে। বিমানে ২৮২ জন যাত্রী এবং ১৮ জন ক্রু ছিলেন। তাদেরকে পরে নিরাপদে নামিয়ে আনা হয়। সূত্র: এনডিটিভি, বিবিসি

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিদেশ এর অারো খবর