রবি মোবাইলে গেমিং সলিউশন গেমলফট
রবি মোবাইলে গেমিং সলিউশন গেমলফট
স্টাফ রিপোর্টার
২০১৬-০৮-০৩ ২২:২৩:২৯
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় মোবাইল গেমিং সলিউশন গেমলফট চালু করে দেশের ডিজিটাল সেবায় এক অনন্য সেবা সংযোজন করল মোবাইলফোন অপারেটর রবি।

রবি গ্রাহকরা ১০ টাকায় এই সেবার জন্য নিবন্ধন করতে পারবেন যার মেয়াদ হবে সাতদিন। এই নিবন্ধনের আওতায় তিনি এক ক্রেডিটসহ একবার বিনামূল্যে গেমটি খেলার সুযোগ পাবেন। অটো-রিনিওয়ালের ক্ষেত্রে গ্রাহক পাবেন এক ক্রেডিট। এক ক্রেডিট মানে গ্রাহক একটি পুরো গেম ডাউনলোড করতে পারবেন। যেকোনও সময় গ্রাহক নিবন্ধনটি বাতিল করতে পারবেন কিন্তু এর আগে তাদের জমানো ক্রেডিট ব্যবহার করে ফেলার পরামর্শ দিয়েছে রবি। কারণ নিবন্ধন বাতিল করার ফলে তারা পরবর্তীতে আর কোনও ক্রেডিট ফেরত পাবেন না। গ্রাহকরা ওয়াপশপ http://wapshop.gameloft.com/robi/index.php থেকে প্রতিটি গেম ২০ টাকায় ডাউনলোড করতে পারবেন।

পাশাপাশি গ্রাহকদের জন্য ট্রাই অ্যান্ড বাই অপশনও রয়েছে। এই স্কিমে ব্যবহারকারীরা এইচইপি (হ্যান্ডসেট অ্যাম্বেডেড প্রোগ্রাম) থেকে বেশ কিছু প্রিমিয়াম গেম কিনতে পারবেন। ব্যবহারকারীদেরকে কিছু সময় গেম খেলার পর ৪০ টাকার বিনিময়ে পরবর্তী ধাপে যাওয়ার জন্য অনুরোধ করা হবে। এছাড়া ব্যবহারকারী ইন-অ্যাপ পারচেজ করার সুযোগ পাবেন, যা তাদেরকে গেমে ইনসেনটিভসহ লেভেল কিনতে সুযোগ দেবে। এজন্য ৫ থেকে ৩০ টাকা ট্যারিফ প্রযোজ্য হবে। এই গেমিং সার্ভিস সম্পর্কে আরও বিস্তারিত জানতে লগ-ইন করুন

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর