অটিজম মোকাবিলায় অবদান রাখায় ডা. মোহাম্মদ ইব্রাহিম স্মৃতি স্বর্ণপদক পেলেন পুতুল
অটিজম মোকাবিলায় অবদান রাখায় ডা. মোহাম্মদ ইব্রাহিম স্মৃতি স্বর্ণপদক পেলেন পুতুল
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-৩১ ০৯:১৯:৫৭
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনা কন্যা সায়মা ওয়াজেদ পুতুল মানসিক স্বাস্থ্য চিকিৎসা বিষয়ে বিশেষ অবদান রাখার জন্য ডা. মোহাম্মদ ইব্রাহিম স্মৃতি স্বর্ণপদক পেয়েছেন।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ শনিবার বারডেম হাসপাতালের অডিটোরিয়ামে তার হাতে এ পদক তুলে দেন। সায়মা ওয়াজেদ ছাড়াও এবার এই পদক পেয়েছেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ড.এ কে আজাদ খান।
‘অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল ডিসওর্ডারস’ মোকাবিলায় অবদানের স্বীকৃতির জন্য ‘সূচনা ফাউন্ডেশনের’ চেয়ারপারসন সায়মা ওয়াজেদ হোসেন এবং ডায়াবেটিস প্রতিরোধে বিশেষ ভূমিকা ও ইন্টারন্যাশনাল ডায়াবেটিস ফেডারেশনের ‘গ্লোবাল অ্যাওয়ার্ড’ পাওয়ায় এ কে আজাদ খানকে এ সম্মাননা দেওয়া হয়।


আর্তমানবতার সেবায় যারা আত্মনিয়োগ করেন, জাতি তাদের চিরদিন স্মরণ রাখে জানিয়ে অর্থমন্ত্রী আবুল আল আবদুল মুহিত অনুষ্ঠানে বলেন, ডা. মোহাম্মদ ইব্রাহিম আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করে চিরস্মরণীয় হয়ে আছেন।
ডা. সি এম দিলওয়ার রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোহাম্মদ সাঈদ উদ্দিন, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেন ও ডা. মোহাম্মদ ইব্রাহিম স্মৃতি পরিষদের উপদেষ্টা এ আর খান বক্তব্য দেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর