বিপিএল-এর তারকারা
বিপিএল-এর তারকারা
সংগীতা ঘোষ
২০১৫-১১-২০ ০৭:৫৭:২৫
প্রিন্টঅ-অ+


আগামী ২২ নভেম্বর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর আসর। যার উদ্বোধনী হতে যাচ্ছে আজ। উদ্বোধনী আসর মাতাতে দেশের তারকাদের পাশাপাশি থাকবেন বলিউড তারকারাও। উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে আসবেন বলিউড তারকা হৃত্বিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

এছাড়াও থাকবেন বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৪টা ৩০ মিনিটে শুরু হবে এই উদ্বোধনী আসর। মঞ্চে প্রথমে দেখা যাবে দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌকে।

এরপর ধারাবাহিকভাবে আসবে চিরকুট, এলআরবি ও মমতাজ। তাদের পরেই আসবেন বলিউড তারকারা। কেকে-র গান দিয়ে শুরু হবে বলিউড চমক। এরপর স্টেজ মাতাবেন জ্যাকুলিন ও হৃত্বিক রোশন। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন পামেলা।

যদিও বলিউড তারকাদের নিয়ে একটা সমালোচনা ছিল, তবে ক্রিকেটের এই জমজমাট আসরের উদ্বোধনী অনুষ্ঠানকে আরও জমজমাট করতে এ উদ্যোগ নিয়েছেন আয়োজকরা।

এই অনুষ্ঠান আয়োজন করতেই বিসিবির ব্যয় হবে প্রায় আড়াই থেকে তিন কোটি টাকা। দেশি ক্রিকেটারদের সঙ্গে বিদেশি ক্রিকেটারদেরও তালিকা প্রকাশ করে দেওয়া হয়েছে। ঠিক করা হয়ে গেছে কয়টি ফ্র্যাঞ্চাইজি যোগ দিচ্ছে এবারের আসরে। গতবারের চেয়ে এবারের অনুষ্ঠান আরও জমকালো হবে বলে জানান সংশ্লিষ্টরা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর