মুস্তাফিজের অস্ত্রোপচার অস্ট্রেলিয়াতেই
মুস্তাফিজের অস্ত্রোপচার অস্ট্রেলিয়াতেই
২০১৬-০৭-৩০ ০৫:৪৬:১০
প্রিন্টঅ-অ+


কাটার মাষ্টার খ্যাত টাইগার তরুণ পেসার মুস্তাফিজুর রহমানের বাঁ-কাঁধে অস্ত্রোপচার অস্ট্রেলিয়াতে করানো হবে। শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি সূত্রে এ তথ্য জানিয়েছে।

অস্ট্রেলিয়ার মেলবোর্নের অর্থোপেডিক্স হাসপাতালের চিকিৎসক গ্রেগ হয় খুব শিগগিরই তার অস্ত্রোপচার করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, ইংলিশ কাউন্টিতে এবরাই অভিষেক হয়েছে মুস্তাফিজের। সাসেক্সের হয়ে অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার লাভ করেন তিনি। তবে গত ২২ জুলাই সারের বিপক্ষে খেলতে নেমে কাঁধে ব্যথা অনুভব করেন মুস্তাফিজ। তার এমআরআই রিপোর্টে গ্রেড-২ মাত্রার ইনজুরি ধরা পড়েছে। ২০ বছর বয়সী এই পেসারের কাঁধে লিকুইড জমে গেছে। এই ধরনের ইনজুরিতে অস্ত্রোপচার করা ছাড়া আর কোনো উপায় নেই বলে জানিয়েছেন চিকিৎসক।

অস্ত্রোপচার হলে ৫ থেকে ৬ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে মুস্তাফিজকে। যার ফলে অক্টোবরে ইংল্যান্ড সিরিজ তো বটেই, বছরের শেষদিকে নিউজিল্যান্ড সফরেও যাওয়া হবে না টাইগার এই তরুণ তারকার। এছাড়া আরও কয়েকটি সিরিজ থেকে দূরে থাকতে হতে পারে মুস্তাফিজকে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর