বাংলাদেশে ব্রিটিশ কাউন্সিল সাময়িক বন্ধ ঘোষণা
বাংলাদেশে ব্রিটিশ কাউন্সিল সাময়িক বন্ধ ঘোষণা
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২৮ ০০:১০:৪২
প্রিন্টঅ-অ+


নিরাপত্তার কারণে বাংলাদেশে সাময়িকভাবে ব্রিটিশ কাউন্সিল বন্ধ ঘোষণা করা হয়েছে। পরিস্থিতি অনুকূলে আসলে শিগগিরই আবারও সব ধরনের কার্যক্রম চালুর করার আশা প্রকাশ করছে প্রতিষ্ঠানটি।
বুধবার ব্রিটিশ কাউন্সিল থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়। গণমাধ্যমে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিরাপত্তাজনিত কারণে বাংলাদেশে সাময়িকভাবে ব্রিটিশ কাউন্সিলের সব অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে।
ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের পরিচালক বারবারা উইরুহ্যাম বলেন, ‘আমরা লক্ষ্য করেছি, সাধারণ জনগণ নিজেদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন এবং তাদের মধ্যে আতঙ্ক দিন দিন বাড়ছে। ব্রিটিশ কাউন্সিলে যারা কাজ করেন এবং এখান থেকে যারা সেবা গ্রহণ করে থাকেন তাদের নিরাপত্তার বিষয়টি আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। নিরাপত্তা নিশ্চিত করতেই মূলত আমরা সাময়িকভাবে বাংলাদেশে ব্রিটিশ কাউন্সিলের সব অফিস বন্ধ ঘোষণা করেছি।
ঢাকায় ব্রিটিশ কাউন্সিলের দুটি এবং বাংলাদেশে তাদের মোট চারটি অফিস রয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সব ধরনের কাষ্টমার সার্ভিসের জবাব ইমেইল, লাইভ চ্যাট এবং ফেসবুকের মাধ্যমে অফিস চলাকালিন সময়ে দেওয়া হবে।
এর ফলে কারও কোনও সমস্যা হলে ’আমরা আন্তরিকভাবে দুঃখিত’।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর