জাহাজবাড়ির মালিকের স্ত্রী দুই দিনের রিমান্ডে
জাহাজবাড়ির মালিকের স্ত্রী দুই দিনের রিমান্ডে
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২৮ ০০:০৮:১৭
প্রিন্টঅ-অ+


রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের জঙ্গি আস্তানা ‘জাহাজ বিল্ডিং’ খ্যাত তাজ মঞ্জিলের মালিকের স্ত্রী মমতাজ পারভিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তথ্য যাচাইবাছাই না করে জঙ্গিদের বাসা ভাড়া দেওয়ার অভিযোগে তাকে মঙ্গলবার গ্রেফতার করা হয়। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্যই তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।
ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ই্য়াসমিন বুধবার রিমান্ড আবেদনের ওপর শুনানি করেন। শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য তিনি মমতাজ পারভিনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মিরপুর মডেল থানার উপপরিদর্শক মো. বজলুর রহমান ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় পারভিনকে গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

এদিকে পুলিশের অনুমতি ছাড়া কল্যাণপুরের ৫ নম্বর সড়কের জঙ্গি আস্তানা ‘জাহাজ বিল্ডিং’ খ্যাত তাজ মঞ্জিল থেকে কোনও জিনিসপত্র সরানো যাবে না বলে জানা গেছে। মিরপুর মডেল থানার এসআই সুভ্রত বিষয়টি নিশ্চিত করে জানান, অনুমতি ছাড়া ওই ভবনের কেউ জিনিসপত্র সরাতে পারবেন না। বাসায় কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। অনুমতি নিয়েই বাসায় প্রবেশ করতে হবে। ওই বাসায় বর্তমানে কোনও ভাড়াটিয়া নেই।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে রাজধানীর কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫৩ নম্বর বাড়ির পঞ্চম তলায় জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়েছে। অপারেশন স্টর্ম-২৬ নামে চালানো এক ঘণ্টাব্যাপী অভিযানে ভবনে থাকা ৯ জঙ্গি মারা যায় পুলিশের গুলিতে। জঙ্গিরা নিহত হবার পর পুলিশ অভিযান সমাপ্ত ঘোষণা করে।

র‌্যাব-পুলিশের অন্তত এক হাজার সদস্য অভিযানে অংশ নেন। সোমবার রাত সাড়ে ১১টা থেকে ভবন ও তার আশেপাশের এলাকা ঘিরে রেখেছিল পুলিশ। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এই অভিযান শুরু হয়। ওই ভবনে ১১ জন জঙ্গি ছিল। এর মধ্যে সোমবার রাতে ভবনটি থেকে লাফিয়ে পালানোর সময় রাকিবুল হাসান রিগ্যান নামে এক জঙ্গিকে গুলি করার পর আটক করে পুলিশ। আরেকজন পালিয়ে যায়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর