আবাসিক এলাকায় রাজউকের উচ্ছেদ অভিযান চলছে
আবাসিক এলাকায় রাজউকের উচ্ছেদ অভিযান চলছে
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৭-২৭ ১৮:০৪:৩১
প্রিন্টঅ-অ+


আবাসিক এলাকা থেকে বাণিজ্যিক প্রতিষ্ঠান অপসারণে রাজউকের উদ্যোগে উচ্ছেদ অভিযান চলছে। বুধবার দুপুরে ধানমণ্ডি আবাসিক এলাকার ৫ নম্বর সড়কে অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন।

প্রথমে অভিযান চালানো হয়১৫/এ নম্বর বাড়িতে। এ সময় চার তলা এ ভবনের নিচ তলায় থাকা একটি রেস্টুরেন্টসহ তিনটি দোকান ভেঙে দেওয়া হয়। এখানে আওয়ামী যুবলীগের ‘যুবজাগরণ’ নামে একটি সংগঠনের অফিসের সাটার ভাঙা হয়েছে। এরপর অভিযান চালানো হয় ২০ নম্বর বাড়িতে। সেখানে একটি ডেন্টাল সেন্টার ভেঙে দেওয়া হয়।

ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন বলেন, আবাসিক ভবন থেকে বাণিজ্যিক প্রতিষ্ঠান অপসারণের জন্য আমাদের এ অভিযান চলছে। অভিযানে অবৈধ বাণিজ্যিক প্রতিষ্ঠান ভাঙার পাশাপাশি গ্যাস, পানি, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর