সেই "জাহাজ বিল্ডিং"-এর মালিকের স্ত্রী-সন্তান গ্রেফতার
সেই "জাহাজ বিল্ডিং"-এর মালিকের স্ত্রী-সন্তান গ্রেফতার
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৭-২৬ ২৩:৫৬:০৩
প্রিন্টঅ-অ+


রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী মমতাজ পারভীন ও তার ছেলে মাজহারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য না নেয়া ও পুলিশের কাছে তথ্য গোপন রাখার কারণে ৫৪ ধারায় এই দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বাড়িটির মালিক আতাহার উদ্দিন আহমেদ প্রবাসী। তার স্ত্রী ও সন্তান বাড়ির দোতলায় বসবাস করতেন।

এর আগে সোমবার গভীর রাতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় জঙ্গিরা বোমা নিক্ষেপ করে ও গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় জঙ্গিদের সঙ্গে পুলিশের ব্যাপক গোলাগুলি হয়। এতে নয় জঙ্গি নিহত ও এক পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযানের সময় হাসান নামে একজনকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ওই বাড়িতে গিয়ে দরজা খোলার নির্দেশ দিলে ভিতর থেকে নারায়ে তাকবির, আল্লাহু আকবর বলে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে জঙ্গিরা।

এ সময় পুলিশ প্রথমে পিছু হটলেও পরে পাল্টা গুলি ছোঁড়ে। জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে গুলির পাশাপাশি বোমার বিস্ফোরণ ঘটায়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর