কল্যাণপুরে নিহত ‘জঙ্গি’ ও গুলশানে হামলাকারীরা একই গ্রুপের
কল্যাণপুরে নিহত ‘জঙ্গি’ ও গুলশানে হামলাকারীরা একই গ্রুপের
২০১৬-০৭-২৬ ২৩:৩৭:৫২
প্রিন্টঅ-অ+


ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানীর কল্যাণপুরে অভিযানে হতাহত ‘জঙ্গিরা’ ও গুলশানের হামলায় অংশগ্রহণকারীরা একই গ্রুপের সদস্য।

ডিএমপির মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত ব্রিফিংয়ে তিনি জানান, ঘটনাস্থল থেকে বিপুল গোলাবারুদ, বিস্ফোরক, চারটি পিস্তল, ২২টি গুলি, একটি তলোয়ার, তিনটি চাকু, ১২টি গেরিলা চাকু, আল্লাহু আকবর লেখা দুটি কালো পতাকা উদ্ধার করা হয়েছে।

ডিএমপি কমিশনার জানান, সোয়াটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই অভিযান চালায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে গুলিবিনিময়ে নয়জন জঙ্গি নিহত হয়েছে। হাসান নামের গুলিবিদ্ধ একজনকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তিদের নাম, পরিচয়, ঠিকানা জানা যায়নি। তাঁদের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া হবে।

আছাদুজ্জামান আরও জানান, নিহত ‘জঙ্গিদের’ সবার বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। পরনে কালো পাঞ্জাবি ও জিনসের প্যান্ট ছিল। একজন বাদে সবার পায়ে কেডস ছিল।

এই অভিযানকে ইতিহাসের অন্যতম সফল অভিযান বলে চিহ্নিত করেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, এতে শতভাগ জঙ্গি নিহত হয়েছে। শুধু একজন পুলিশ সামান্য আহত হয়েছেন। অভিযানে সহায়তার জন্য নাগরিক, গণমাধ্যমকর্মী ও পুলিশকে ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর