সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আউটার ক্যাম্পাস বন্ধ ঘোষণা
সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আউটার ক্যাম্পাস বন্ধ ঘোষণা
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২৬ ২২:২৭:৫৮
প্রিন্টঅ-অ+


দেশের সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আউটার ক্যাম্পাস বন্ধ ঘোষণা করেছে সরকার। মঙ্গলবার (২৬ জুলাই) সরকারি এক তথ্য বিবরণীতে জানানো হয়। একই সঙ্গে দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে সরকার।
হাইকোর্টের সাম্প্রতিক এক রায়ের প্রেক্ষিতে শিক্ষা মন্ত্রণালয় সোমবার এ সংক্রান্ত এক আদেশ জারি করে। মঙ্গলবার এক তথ্য বিবরণীতে তথ্য জানানো হয়।

হাইকোর্টের রায় অনুযায়ী দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের সব কার্যক্রম (আউটার ক্যাম্পাসসহ) বন্ধ ঘোষণা হয়েছে বলে শিক্ষা মন্ত্রণালয়ের আদেশে উল্লেখ করা হয়।

দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আজরাফ আহমেদকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

তবে বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ কর্মকর্তা জুলফিকার আলী খান বাংলা ট্রিবিউনকে বলেন, আমরা শিক্ষা মন্ত্রণালয় এমনকি বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণার বিষয়ে কোনও চিঠি পাইনি। আমরা টিভি ও অনলাইন পত্রিকায় দেখেছি। তবে চিঠি পেলে আমরা পরবর্তী করণীয় সম্পর্কে জানাবো এবং সবাই জানতে পারবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর