ভারতীয় তিন টিভি চ্যানেল বন্ধের রুল শুনানি আজ
ভারতীয় তিন টিভি চ্যানেল বন্ধের রুল শুনানি আজ
২০১৬-০৭-২৬ ১৫:১৪:৫৮
প্রিন্টঅ-অ+


ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাস, স্টার জলসা ও জি বাংলা বন্ধে উচ্চ আদালতের জারি করা রুল শুনানিতে উঠছে আজ। হাইকোর্টের বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশিষ রঞ্জন দাসের সমন্বয়ে গঠিত বেঞ্চে আজ মঙ্গলবার মামলাটি শুনানির জন্য রয়েছে বলে জানিয়েছেন রিটকারী আইনজীবী এখলাছ উদ্দিন ভূইয়া।

এর আগে, ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাস, স্টার জলসা ও জি বাংলায় প্রচারিত অনুষ্ঠান দেখে বাংলাদেশে শিশু-কিশোরদের মধ্যে আত্মহত্যা, পরকিয়া, তালাক এবং সংসার ভাঙার মতো ঘটনা মিডিয়ায় প্রকাশিত হওয়ার পরে ২০১৪ সালের ৭ আগস্ট সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দা শাহীন আরা লাইলি রিট দায়ের করেন। রিটে তথ্য মন্ত্রণালয়ের সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, বিটিআরসির চেয়ারম্যান, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, যাদু ব্রডব্যান্ডের মহাপরিচালক ও পুলিশের মহাপরিদর্শককে বিবাদী করা হয়।

রিটের প্রাথমিক শুনানি শেষে ওই বছরের ১৯ অক্টোবর ওই তিন টিভি চ্যানেল বন্ধে কেন নির্দেশ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন আদালত। ওই রুলের চূড়ান্ত নিষ্পত্তির জন্য আজ হাইকোর্টের উক্ত বেঞ্চে মামলাটি (কজলিস্ট) কার্যতালিকায় রয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর