চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ওমর সানি
চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ওমর সানি
২০১৬-০৭-২৫ ১৭:৩৮:০৪
প্রিন্টঅ-অ+


ঢাকাই চলচ্চিত্রের সোনালি দিনের জনপ্র্রিয় নায়ক ওমর সানি। রূপালী পর্দায় নানামাত্রিক চরিত্রে অভিনয়ে পেয়েছেন তারকা খ্যাতি। তবে শুধু ভক্তদের কাছ নয়, চলচ্চিত্র অঙ্গনেও তিনি সমান জনপ্রিয়। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ভাবছেন সমিতির বর্তমান এই সহ-সভাপতি।

আগামী বছরের ফেব্রুয়ারিতে মেয়াদ শেষ হবে বর্তমান কমিটির। এরপরই ৯০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বি-বার্ষিক এই নির্বাচনে আগামী বছর সভাপতির পদে লড়বেন ওমর সানি।

চলচ্চিত্র পাড়ার এমন গুঞ্জনের বিষয়ে ওমর সানির সঙ্গে যোগাযোগ করা হলে ওমর সানি খবরটিকে মৌন সম্মতি দিয়ে বলেন, ‘আগামী নির্বাচনে সভাপতি পদে লড়ার ইচ্ছে আমার আছে। এ বিষয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে পারছি না। তবে আমি নিজেকে যোগ্য মনে করি। অনেকদিন ধরেই শিল্পী সমিতির নানা দায়িত্বের সঙ্গে জড়িত আমি। সহ-সভাপতি হিসেবেও কাজ করছি। অভিজ্ঞতা থেকেই এই ভাবনা মাথায় নিয়েছি। তবে এখনো কিছু পাকা নয়। সব আল্লাহর ইচ্ছা। দেখা যাক কী হয়। এ ব্যাপারে বিস্তারিত খবর আরো কিছুদিন পরে জানাতে চাই।’

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানি এবং সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন অমিত হাসান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর