চিকিৎসা বিজ্ঞান শাখাসহ ঢাকার বিভিন্ন মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা
চিকিৎসা বিজ্ঞান শাখাসহ ঢাকার বিভিন্ন মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা
২০১৬-০৭-২৫ ০৫:০৩:২১
প্রিন্টঅ-অ+


চিকিৎসা বিজ্ঞান শাখাসহ ঢাকা মেডিকেল কলেজ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও শহীদ সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

রোববার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এই কমিটির অনুমোদন দিয়েছেন। সংগঠনের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষার্থীদের নিয়ে গঠিত বাংলাদেশ ছাত্রলীগের ‘ঢাকা চিকিৎসা বিজ্ঞান’ শাখার অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সংসদ। শরীফুল ইসলামকে সভাপতি ও পার্থ সারথী দাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে এই কমিটিতে।

এছাড়াও রায়হান ইসহাককে সভাপতি এবং তন্ময় বিশ্বাস সাধারণ সম্পাদক করে ঢাকা মেডিকেল কলেজ, শাকিল হোসাইনকে সভাপতি এবং সালেহ্ মোহাম্মদ আতিককে সাধারণ সম্পাদক করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, রাতুল শিকদারকে সভাপতি এবং অচিন্ত্য কুমার কীর্তনীয়াকে সাধারণ সম্পাদক স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর