প্রকৌশলী স্বামীকে "যৌতুক" দিলেন মাহি
প্রকৌশলী স্বামীকে "যৌতুক" দিলেন মাহি
২০১৬-০৭-২৪ ০৩:১০:৪৯
প্রিন্টঅ-অ+


ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে গত ২৫ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিলেটের কম্পিউটার প্রকৌশলী পারভেজ মাহমুদ অপু।

বিয়ে উপলক্ষ্যে স্বামী অপুকে একটি গাড়ি এবং একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন মাহি। অনেকেই এই উপহারকে "যৌতুক" বলে মজা করছেন।

মাহির পারিবারিক সূত্রে জানা গেছে, সাদা রঙের মিতসুবিশি গাড়িটির মূল্য প্রায় ৪০ লাখ টাকা। এছাড়া ধূসর রঙের সুজুকি মোটরসাইকেলটি কিনতে লেগেছে আড়াই লাখ টাকা।

ঢাকা ক্যান্টনমেন্টের সেনামালঞ্চ মিলনায়তনে মাহির বিয়ের পরের সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনে উপহারের বিষয়টি জানান মাহির বাবা-মা।

গত ২০ জুলাই মাহি-অপুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন তার পরিবার, ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং ঢাকাই চলচ্চিত্রের তারকারা। তাছাড়া ছোটপর্দার (টিভি) তারকাদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর