জুমায় সরকার বিরোধী বক্তব্য দেয়ায় ইমাম আটক
জুমায় সরকার বিরোধী বক্তব্য দেয়ায় ইমাম আটক
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২৩ ০৩:৫৮:৫৭
প্রিন্টঅ-অ+


সরকারবিরোধী বক্তব্য দেওয়ায় নোয়াখালির একটি মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ। আটক হাফেজ বেলাল হোসেন (৩৫) কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের বানদত্ত বাজার জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।
শুক্রবার জুম্মার নামাজের বয়ানে তিনি এসব কথা বলেছেন বলে পুলিশ অভিযোগ করেছে। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, বেলালের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
সুন্দলপুর ইউপি চেয়ারম্যান নুরুল আমিন রুমি জানায়, জুম্মার নামাজের বয়ানে মুসল্লিদের ইমাম প্রশ্ন করেন বর্তমান সরকার কে চাল্লাচ্ছে ইহুদি না মুসলমান? এ সময়ে মুসল্লিরা জবাব দেয় মুসলমানরা। তিনি বিরোধিতা করে বলেন, দেশ চালাচ্ছে ইহুদিরা। তিনি এ সময়ে মুসল্লিদের হাতে শিক্ষানীতিবিরোধী একটি ফরম স্বাক্ষর করার জন্য দেন। তখন মুসল্লিরা তার বক্তব্যের প্রতিবাদ করে মসজিদ ঘেরাও করে। পরে কবিরহাট থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
স্থানীয়রা জানায়, আটকের পর মুসল্লিরা অন্য ইমামের পেছনে নামাজ আদায় করেছে।
আটককৃত ইমামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের চরকলমী গ্রামে। প্রতি জুম্মার দিনে তিনি ওই মসজিদে নামাজ পড়াতেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর