মুস্তাফিজের মাত্র একটি ম্যাচই সরাসরি দেখা যাবে?
মুস্তাফিজের মাত্র একটি ম্যাচই সরাসরি দেখা যাবে?
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২৩ ০৩:৫৪:০৩
প্রিন্টঅ-অ+


সাসেক্সের হয়ে মোট সাতটি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগার পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানের (তবে নক-আউটে পর্বে উঠলে ম্যাচ সংখ্যা আরও বাড়বে)। এর মধ্যে গত রাতে একটি ম্যাচ খেলে ফেলেছেন তিনি।

এসেক্সের বিপক্ষে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন দ্য ফিজ। যদিও ওই ম্যাচটি সরাসরি দেখা যায়নি কোনও টেলিভিশন চ্যানেলে।

মুস্তাফিজ ভক্তদের জন্য আরও বড় দুঃসংবাদ সাসেক্সের মাত্র একটি খেলাই সরাসরি দেখা যাবে। বাকি ম্যাচগুলো সরাসরি দেখার উপায় নেই। কাউন্টির এবারের আসরের সম্প্রচার স্বত্ত্ব দেওয়া হয়েছে স্কাই স্পোর্টসকে। কিন্তু মুস্তাফিজ তথা সাসেক্সের সাতটি ম্যাচের মধ্যে কেবল একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে স্কাই স্পোর্টস।

আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় সমারসেটের বিপক্ষে ওয়ানডে ম্যাচটি ছাড়া আর কোনও ম্যাচ দেখাবে না স্কাই স্পোর্টস।

চলতি মাসে ন্যাটওয়েস্ট ব্ল্যাস্ট টি-টোয়েন্টিতে আরও দুটি ম্যাচে মাঠে নামছেন মুস্তাফিজ। এর কোনওটিই সম্প্রচার করা হচ্ছে না। শুধু রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে চার ম্যাচের কেবল একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে স্কাই স্পোর্টস।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর