রাজউকে উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে চাকুরীর সুযোগ
রাজউকে উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে চাকুরীর সুযোগ
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-২২ ২০:০৭:৩৯
প্রিন্টঅ-অ+




পদের নাম:
উপসহকারী প্রকৌশলী (সিভিল)।

পদের সংখ্যা: ১৬।

বয়স: ১৮ থেকে ৩০ বছর।

যোগ্যতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পুরকৌশলে দ্বিতীয় বিভাগে ডিপ্লোমা (কোটা-সংক্রান্ত সরকারি বিধানাবলি অনুসরণ করা হবে)।

বেতন: ১৬০০০-৩৮৬৪০ টাকা।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের রাজউকের ওয়েবসাইট (www.rajukdhaka.gov.bd) থেকে ডাউনলোডকৃত ফরম যথাযথভাবে পূরণপূর্বক পরিচালক (প্রশাসন), রাজউক, ঢাকা বরাবরে ডাকযোগে আবেদন পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক চারিত্রিক সনদ, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার প্রমাণস্বরূপ সনদের সত্যায়িত ফটোকপি, সম্প্রতি তোলা পাসপোর্ট আকারের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি, স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি করপোরেশন চেয়ারম্যান/মেয়র কর্তৃক নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, জন্মনিবন্ধন/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং চেয়ারম্যান, রাজউক, ঢাকার অনুকূলে ৫০০ টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ জুলাই ২০১৬।



ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

চাকুরীর খবর এর অারো খবর