বিপিও সম্মেলন সফল করতে এডিএন টেলিকমের সঙ্গে চুক্তি
বিপিও সম্মেলন সফল করতে এডিএন টেলিকমের সঙ্গে চুক্তি
২০১৬-০৭-২১ ০৭:০৩:২২
প্রিন্টঅ-অ+


সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তর এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) যৌথ উদ্যোগে ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আগামী ২৮ ও ২৯ জুলাই ২০১৬ দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হবে ‘বিপিও সম্মেলন ২০১৬’।

এ আয়োজনকে সফল করতে এডিএন টেলিকম লিমিটেডের সঙ্গে বিপিও সামিটের পক্ষে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব
কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) এর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১৮ জুলাই ২০১৬ সোমবার বাক্য কার্যালয়ে
ব্যবসায়িক এই সংগঠনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এডিএন টেলিকম লিমিটেডের চীফ ফিনান্সিয়াল অফিসার এনায়েত হোসেন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার
অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) সহ-সভাপতি ওয়াহিদ শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি
মোতাবেক এডিএন টেলিকম লিমেটেড স্পন্সরশীপের পাশাপাশি সম্মেলন চলাকালীন সময়ে ওয়াইফাই ইন্টারনেট এবং লাইভ স্ট্রিমিং সুবিধা প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক, পরিচালক মো. তানজিরুল বাসার, এডিএন টেলিকম লিমিটেডের বিজনেস ডিরেক্টর একেএম সাফিউল আজিম, সিটিও মোহাম্মাদ ফাজলুন নাঈম, সিএমও ফয়সাল বিন রফিক, হেড অফ আইপিটিএসপি অ্যান্ড ভিসি আশরাফ খানসহ অনেকে। চুক্তির ফলে ‘বিপিও সম্মেলন ২০১৬’ সফল ভাবে আয়োজন করতে সহযোগিতা করবে এডিএন টেলিকম লিমিটেড।

উল্লেখ্য, দেশীয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও খাতের অবস্থানকে তুলে ধরার জন্য গত বছর প্রথম বারের মতো আয়োজন করা হয় ‘বিপিও সামিট ২০১৫’। এই ধারবাহিকতায় আগামী ২৮ ও ২৯ জুলাই দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হবে ‘বিপিও সম্মেলন ২০১৬’।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর