সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ডের পথে মুস্তাফিজ
সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ডের পথে মুস্তাফিজ
২০১৬-০৭-২০ ১৭:২৭:০৩
প্রিন্টঅ-অ+


ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং ৫০ ওভারের রয়্যাল ওয়ানডে কাপ খেলতে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। আজ সকাল ১০টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন ‌‌তিনি।

আগামীকাল সাসেক্সের হয়ে অভিষেক হতে পারে তার। কাল রাত ১২টায় টি-টোয়েন্টি ম্যাচে এসেক্সের মুখোমুখি হবে সাসেক্স। ইংল্যান্ড যাত্রার আগে এই কাটার মাস্টার জানালেন শেখার কথাই। তিনি বলেন, ‘শুধু ব্যাটিং-বোলিং-ফিল্ডিংই নয়, একজন ভালো খেলোয়াড় হিসেবে অনেক কিছুই শেখার আছে। সব সময় শিখতে চাই। আজ যাচ্ছি, আমার জন্য দোয়া করবেন।’

ইংল্যান্ডে পৌঁছে বিশ্রামের খুব একটা সময় পাবেন না দ্য ফিজ। আগামীকাল চেমসফোর্ডে এসেক্সের বিপক্ষে টি-টোয়েন্টিতেই সাসেক্সের হয়ে অভিষেক হয়ে যেতে পারে বাঁহাতি পেসারের। গত রাতে সাসেক্স জানিয়েছে, রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ ও ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে বাকি ম্যাচগুলোয় মুস্তাফিজকে তারা পাচ্ছে। তার মানে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে মুস্তাফিজের সামনে থাকছে সাতটি ম্যাচ খেলার সুযোগ। সাসেক্স নকআউট পর্বে গেলে বাড়বে ম্যাচের সংখ্যা।

আইপিএল থেকে দেশে ফিরেই কাউন্টি খেলতে যাওয়ার কথা ছিল মোস্তাফিজের। ইনজুরির কারণে যাওয়া হয়ে ওঠেনি তার। বিসিবির অধীনে পূনর্বাসন প্রক্রিয়া শুরু হয় এ পেসারের। এরপর ইনজুরি থেকে সেরে ওঠার পর ঈদের ছুটি কাটিয়ে ১৩ জুলাই ইংল্যান্ড যাওয়ার কথা ছিল তার। কিন্তু অনাকাঙ্ক্ষিত ভিসা বিড়ম্বনায় পড়ে ওই সময় যেতে পারেননি তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর