মার্কিন দূতাবাসের ‘রোড টু দ্য হোয়াইট হাউস’ শীর্ষক ৩য় ফেসবুক চ্যাট ১৯ জুলাই
মার্কিন দূতাবাসের ‘রোড টু দ্য হোয়াইট হাউস’ শীর্ষক ৩য় ফেসবুক চ্যাট ১৯ জুলাই
২০১৬-০৭-২০ ০৫:২৫:৫২
প্রিন্টঅ-অ+


আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের প্রাক্কালে ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাস আয়োজিত ‘রোড টু দ্য হোয়াইট হাউস’ শীর্ষক ধারাবাহিক ফেসবুক চ্যাট-এর তৃতীয়টি আগামী ১৯ জুলাই, ২০১৬ তারিখে অনুষ্ঠিত হবে।

আজ মার্কিন দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের চ্যাটের বিষয়বস্তু ‘যুক্তরাষ্ট্রের নির্বাচন এবং রাজনৈতিক সম্মেলন’।

সংবাদ বিজ্ঞপ্তিতে ১৯ জুলাই সন্ধ্যা ৭টায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন বিষয়ে দূতাবোসের ফেসবুক চ্যাট-এ অংশগ্রহণ করার জন্য মার্কিন দূতাবাসের পক্ষ থেকে বলা হয়েছে। এক্ষেত্রে দূতাবাসের ফেসবুক পেইজে ১৮ই জুলাই ‘রোড টু দ্য হোয়াইট হাউস’ পোস্টের কমেন্ট অংশে প্রশ্ন দেয়া যাবে।

প্রসঙ্গত, এবারের ফেসবুক চ্যাট-এ থাকবেন বেটসি ফিশার মার্টিন। তিনি এমি পুরস্কার বিজয়ী একজন টেলিভিশন সাংবাদিক, নির্বাহী এবং ফিশার মার্টিন মিডিয়া-এর প্রেসিডেন্ট।

বর্তমানে তিনি একটি আমেরিকান বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ পাবলিক অ্যাফেয়ার্স-এর এক্সিকিউটিভ-ইন-রেসিডেন্স এবং ব্লুমবার্গ পলিটিক্স-এর ‘মাস্টার ইন পলিটিক্স পডকাস্ট’-এর সহ-উপস্থাপক।

এর আগে, তিনি ‘এনবিসি নিউজ’-এর রাজনৈতিক বিষয়ক অনুষ্ঠানের ব্যবস্থাপনা সম্পাদক এবং উর্ধ্বতন নির্বাহী প্রযোজক ছিলেন। এ ছাড়াও তিনি এনবিসি’র ২০০৮ সালের প্রেসিডেন্ট নির্বাচন বিষয়ক অনুষ্ঠান ‘মিট দ্য প্রেস’-এর জন্য একজন প্রযোজক হিসেবে কাজ করেছেন যার মধ্যে রয়েছে রাজনৈতিক দলের সম্মেলন, বিতর্ক এবং নির্বাচন।

উল্লেখ্য, গত ১০ মে থেকে শুরু হওয়া এই ফেসবুক চ্যাট ২০১৭ সালের জানুয়ারিতে নবনির্বাচিত প্রেসিডেন্টের শপথগ্রহণ অনুষ্ঠান পর্যন্ত চলবে। প্রতি মাসে একজন করে নির্বাচন বিশেষজ্ঞ যুক্তরাষ্ট্রের নির্বাচন-এর একটি নির্দিষ্ট বিষয়ে এক ঘন্টাব্যাপী এই ফেসবুক চ্যাটে অংশগ্রহণ করবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত তথ্যের জন্য মার্কিন দূতাবাসের ফেইসবুক পেইজ দেখতে অনুরোধ করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর