পদ্মাসেতুর সার্বিক ৩৬ ভাগ কাজ সম্পন্ন হয়েছে : ওবায়দুল কাদের
পদ্মাসেতুর সার্বিক ৩৬ ভাগ কাজ সম্পন্ন হয়েছে : ওবায়দুল কাদের
২০১৬-০৭-১৮ ১৯:০৩:৪৮
প্রিন্টঅ-অ+


সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতুকে শুধু একটি উন্নয়ন প্রকল্প নয়, এটি দেশের একটি গর্বের প্রকল্প । তিনি বলেন, ইতোমধ্যে মূল সেতুর ২০টি পাইলিংয়ের কাজ সম্পন্ন হয়েছে এবং সেতুর সার্বিক কাজ ৩৬ শতাংশ সম্পন্ন হয়েছে।

ওবায়দুল কাদের রোববার সকালে শ্রীনগরের দোগাছির পদ্মাসেতু প্রকল্প এলাকায় সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি সেতুর সার্ভিস এরিয়ায়-১ এ সেনা বাহিনী, র্যাব, পুলিশ ও ফায়ার সার্ভিসের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় করেন।

মন্ত্রী বলেন, পদ্মা সেতুতে কর্মরত বিদেশীদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন প্রকল্পের সকল কার্যক্রম স্বাভাবিকভাবে চলমান থাকবে।

মন্ত্রী বলেন, পদ্মাসেতু প্রকল্প এলাকায় নিরাপত্তা বিধানে আইন-শৃক্ষলা বাহিনীর ব্যাপক প্রস্তুতি রয়েছে।

সেতু সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল আবু সাঈদ মো. মাসুদ, ব্রিগেডিয়ার জেনারেল সহিদুল ইসলাম, বিগ্রেডিয়ার জেনারেল হামিদ, পদ্মাসেতু প্রকল্পের নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন ও সহকারী পুলিশ সুপার সামসুজ্জামান বাবু এ সময় উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর