গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁ অবৈধ ছিল: গণপূর্তমন্ত্রী
গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁ অবৈধ ছিল: গণপূর্তমন্ত্রী
২০১৬-০৭-১৮ ১৬:১৩:৩০
প্রিন্টঅ-অ+


গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, গুলশান হামলার শিকার হওয়া আলোচিত রেস্তোরাঁ হোলি আর্টিজান বেকারি অবৈধভাবে চলছিল।

রোববার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের তিনি বলেন, অনুমতি না নিয়েই অবৈধভাবে এ রেস্তোরাঁ পরিচালনা করা হচ্ছিল। এ অপরাধে এর মালিকের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে আবাসিক প্লট ও ভবনে বাণিজ্যিক কার্যক্রম বন্ধ এবং উচ্ছেদের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভায় বক্তব্য দেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় অবৈধ উচ্ছেদ প্রসঙ্গে মন্ত্রী বলেন, আবাসিক এলাকায় বাণিজ্যিক স্থাপনা উচ্ছেদের বিষয়ে মন্ত্রিসভার সিদ্ধান্ত রয়েছে। এবার আমরা এ সিদ্ধান্ত বাস্তবায়নে কঠোর পদক্ষেপ নেব।

মন্ত্রী বলেন, ঢাকার বিভিন্ন আবাসিক এলাকার অবৈধ বাণিজ্যিক স্থাপনার বিদ্যুৎ-গ্যাস-পানিসহ অন্যান্য সেবার সংযোগ বিচ্ছিন্ন করা হবে। বিদ্যুৎ-পানি ও গ্যাস সংযোগ বিচ্ছিন্নের পাশাপাশি অবৈধ স্থাপনাগুলোর উচ্ছেদ কার্যক্রম আরো জোরদার করা হবে। এ বিষয়ে আমরা আরো হার্ডলাইনে যাব। আজকের বৈঠকের পর উচ্ছেদ অভিযান জোরদার করা হবে। তবে এ ক্ষেত্রে সেবা সংস্থা বিশেষ করে হাসপাতাল, ক্লিনিক, শিক্ষাপ্রতিষ্ঠান ইত্যাদির ক্ষেত্রে সময় দেওয়া হবে বলে জানান মন্ত্রী।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর